ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে পরিসংখ্যান বিভাগের ৩৩তম ব্যাচের পুনর্মিলনী শনিবার

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৬
জাবিতে পরিসংখ্যান বিভাগের ৩৩তম ব্যাচের পুনর্মিলনী শনিবার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: ‘বন্ধুত্বের সুঁতোয় বাঁধি আগামীর স্বপ্ন’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পরিসংখ্যান বিভাগের ৩৩তম ব্যাচের শিক্ষার্থীরা এক যুগ পূর্তি উপলক্ষে পুনর্মিলনী’র আয়োজন করেছে।

শুক্রবার (১ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টায় পরিসংখ্যান বিভাগের গ্যালারিতে এ সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অনুষ্ঠানের সদস্য সচিব ওমর ফারুক।

লিখিত বক্তব্যে তিনি বলেন, মূলত বন্ধুদের সঙ্গে ঐক্য, সম্প্রীতি ও সৌহার্দ বৃদ্ধি এবং ৩৩ তম ব্যাচের এক যুগ পূর্তি উপলক্ষে আগামীকাল (শনিবার) পুনর্মিলনী ও বণার্ঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করেছি।

দিনব্যাপী আয়োজনের মধ্যে রয়েছে- শোভাযাত্রা,স্মরণিকা’র মোড়ক উম্মোচন ও স্মৃতিচারণ, ৩৩তম ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন সুপ্তি ও তার দল শিল্পরথ।

এছাড়া সংগীত পরিবেশন করবেন শিল্পী রুদ্র পঙ্কজ (পরিসংখ্যান ৩৩ তম ব্যাচ), ব্যান্ড দল ঘুণপোকা এবং বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে জনপ্রিয় কণ্ঠশিল্পী তপু ও তার ব্যান্ড যাত্রী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- পরিসংখ্যান বিভাগের প্রভাষক ও অনুষ্ঠানের সদস্য সচিব মো. হাবিবুর রহমান, পরিসংখ্যান সমিতির সহ-সভাপতি মো. গোলাম মোস্তফা, ক্রিয়া সম্পাদক রাজু মাহমুদ, আবু হাসান জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৬
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।