ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাজশাহীতে ভূমিকম্প পরবর্তী উদ্ধার মহড়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৬
রাজশাহীতে ভূমিকম্প পরবর্তী উদ্ধার মহড়া

রাজশাহী: ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সহযোগিতায় রাজশাহীতে ভূমিকম্প পরবর্তী উদ্ধার বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (০৫ এপ্রিল) দুপুরে পুঠিয়া উপজেলার পিএন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা স্কাউট সমাবেশে এ মহড়া অনুষ্ঠিত হয়।

মহড়ায় উপস্থিত ছিলেন স্কাউট সমাবেশের চিফ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমান, ক্যাম্প ডিরেক্টর ও সাধারণ সম্পাদক আবুল কাশেম, পুঠিয়া স্কাউটস’র সহ-সভাপতি ও ইনসানিয়াহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহের আলী, উপজেলা স্কাউটিং লিডার আ. সাত্তার, সাতবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের স্কাউটিং লিডার মোকলেসুর রহমান, পিএন উচ্চ বিদ্যালয়ের স্কাউটিং লিডার বিউটি খাতুন, দাখিল মাদ্রাসার স্কাউটিং লিডার আতাহার আলী, বিড়ালদহ সৈয়দ করম আলী উচ্চ বিদ্যালয়ের স্কাউটিং লিডার আসাদুজ্জামান ময়না।

মহড়া পরিচালনা করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার শরিফুল ইসলাম। আর সহযোগিতা করেন পুঠিয়া ফায়ার সার্ভিসের সদস্যরা।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৬
এসএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।