ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ইউডার গণমাধ্যম বিভাগের বিদায় সংবর্ধনা ও নবীন বরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৬
ইউডার গণমাধ্যম বিভাগের বিদায় সংবর্ধনা ও নবীন বরণ ছবি: সংগৃহীত

ঢাকা: ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভের (ইউডা) যোগাযোগ ও গণমাধ্যম বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৭ এপ্রিল) রাজধানীর ধানমন্ডির শংকর প্লাজায় বিভাগ মিলনায়তনে এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. ইফফাত কায়েস চৌধুরী। তিনি বলেন, গণমাধ্যম বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা সবাই মিলেই বিভাগকে এগিয়ে নিয়ে যাবেন।

ভালো সাংবাদিক হওয়ার জন্য আগে সবাইকে ভালো মানুষ হওয়ারও আহ্বান জানান তিনি।

এ সময় বিভাগের নবীনতম ব্যাচকে (৪১তম ও ৪২তম) বরণ করে নেন বিভাগের সিনিয়র শিক্ষার্থীরা। এরপর ২৪তম ব্যাচ থেকে ৩১তম ব্যাচের সবাইকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। তাদের হাতে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

আরও বক্তব্য রাখেন বিশেষ অতিথি বিশ্ববিদ্যালয়ের সচিব মুনির আহমেদ, ডেপুটি রেজিস্ট্রার ফয়জুন নাহার, সমন্বয়ক (প্রশাসন) ড. মো. মফিদুল আলম খান, সহকারী অধ্যাপক নূর মহল শারমিন, প্রভাষক শাহিনুল ইসলাম, বারেক কায়সার এবং সাবেক শিক্ষক রফিক রোমান।

আয়োজনের সভাপতিত্ব করেন বিভাগের সমন্বয়ক (শিক্ষা) এম মাহবুব আলম।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।