ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

শেকৃবি’তে ছাত্রলীগের নবীন বরণ

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৬
শেকৃবি’তে ছাত্রলীগের নবীন বরণ

ঢাকা: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (১২ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে বিকেল ৪ টায় অনুষ্ঠানের প্রথম পর্ব শুরু হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সভাপতি ও  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এমপি।
শাখা ছাত্রলীগের সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. শাদাত উল্লা এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম. জাকির হোসাইন ।

প্রধান অতিথি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন -শুধু ভালো ছাত্র হলে হবে না ,যোগ্য নাগরিকও হতে হবে।

এ সময় তিনি কৃষিবিদদের ভালো গবেষণা করে উন্নত কৃষি প্রযুক্তি উদ্ভাবন করার আহ্বান জানান।

নবীন শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, রজনীগন্ধার স্টিক ও কলম দিয়ে বরণ করে নেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। এ সময় তিনি নবীন শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষায় ভালো ফলাফল করায় অভিনন্দন জানিয়ে বলেন, যদি রাজনীতি শিখতে চান তবে বাংলাদেশ ছাত্রলীগে যোগ দিন।

অনুষ্ঠানের প্রধান বক্তা বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম.  জাকির হোসাইন বলেন, জাতির জনক আমাদের রাজনৈতিক মুক্তি দিয়েছিলেন। কিন্তু অর্থনৈতিক মুক্তি দেওয়ার সময় পাননি। তাঁরই যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের অর্থনৈতিক মুক্তি দিয়েছেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে পারফর্ম করে জনপ্রিয় ব্যান্ডদল  ‘শিরোনামহীন’

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।