ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বর্ণাঢ্য আয়োজনে বশেমুরবিপ্রবিতে বর্ষবরণ

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৬
বর্ণাঢ্য আয়োজনে বশেমুরবিপ্রবিতে বর্ষবরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জ: বর্ণাঢ্য আয়োজনে নতুন বছরকে স্বাগত জানালো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)। বর্ষবরণ-১৪২৩ উপলক্ষে ক্যাম্পাস চত্বরে দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার মো. নাসিরউদ্দিনের নেতৃত্বে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হয় বর্ষবরণ।

মঙ্গল শোভাযাত্রার পর সকাল সাড়ে ১০টায় আয়োজন করা হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিতি ছিলেন। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ড. খোন্দকার মো. নাসিরউদ্দিন।

এছাড়া ইংরেজি, বাংলা, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, গণিত, আইন, মার্কেটিং, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ ও ব্যবসায় অনুষদসহ বেশ কয়েকটি বিভাগের উদ্যোগে বিশ্ববিদ্যালয় চত্বরে তৈরি করা হয় অভিনব স্টল।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৬
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।