ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

শাবিপ্রবি ছাত্র ইউনিয়ন নেতার মৃত্যুতে শোক

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৬
শাবিপ্রবি ছাত্র ইউনিয়ন নেতার মৃত্যুতে শোক

সিলেট: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ছাত্র ইউনিয়নের নেতা অরূপ সূত্রধর তনুর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দলটির নেতাকর্মীরা।

রোববার (১৭ এপ্রিল) এক শোক বার্তায় শাবিপ্রবি সংসদের সভাপতি স্বপন দেবনাথ ও সাধারণ সম্পাদক সূচিত্র গোপ তনুর এ শোক প্রকাশ করেন।

শোক বার্তায় জানানো হয়, তনু সূত্রধর শুধু একজন মেধাবী ছাত্রই ছিলেন না, তিনি বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল ছাত্র আন্দোলরের এক সক্রিয় কর্মী ছিলেন।

ছাত্র ইউনিয়নের শিক্ষা ও গবেষণা সম্পাদক প্রণয় বিশ্বাস জানান, বাসন্তি পূজা দেখতে মৌলভীবাজারের বড়লেখায় বন্ধুর বাড়িতে বেড়াতে যান তনু। শনিবারের ঝড়ে বিদ্যুতের তার ছিড়ে ওই বন্ধুর বাড়ির চালে পড়ে। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

নিহত ছাত্রনেতা তনু শাবিপ্রবির সমাজকর্ম বিভাগের শেষবর্ষের ছাত্র ও বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের দফতর সম্পাদক ছিলেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায়। গ্রামের বাড়িতে আজ তার মরদেহের শেষকৃত্যানুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৬
এএটি/টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।