ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ধুনটে পরীক্ষা কেন্দ্রে ৫ শিক্ষকের জরিমানা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৬
ধুনটে পরীক্ষা কেন্দ্রে ৫ শিক্ষকের জরিমানা

ধুনট (বগুড়া): এইচএসসি পরীক্ষায় নকলে সহযোগিতার অপরাধে বগুড়ার ধুনট উপজেলায় পাঁচ শিক্ষককে আড়াই হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৭ এপ্রিল) বিকেল ৩টার দিকে ধুনট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ ভেন্যু কেন্দ্রে অভিযান চালিয়ে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাফিজুর রহমান এ জরিমানা করেন।

অর্থদণ্ডাদেশ প্রাপ্ত শিক্ষকরা হলেন-ধুনটের বিলচাপড়ি আইডিয়াল কলেজের প্রভাষক মজিবর রহমান, আব্দুল ওয়াদুদ টেকনিক্যাল কলেজের প্রদর্শক শফিকুল ইসলাম, আনারপুর টেকনিক্যাল কলেজের প্রভাষক মামুনুর রহমান, চিকাশি টেকনিক্যাল কলেজের প্রভাষক প্রলয় কুমার চক্রবর্তী ও প্রদর্শক আতাউর রহমান।

পরীক্ষা কেন্দ্র সচিব আব্দুল লতিফ বাংলানিউজকে জানান, কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে হাজি কাজেম বিএম কলেজ কেন্দ্রের এইচএসসি পরীক্ষা ধুনট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ ভেন্যুতে অনুষ্ঠিত হচ্ছে। রোববার বিকেলে হিসাব বিজ্ঞান নীতি ও প্রয়োগ বিষয়ে পরীক্ষা চলাকালে পরীক্ষার্থীদের নকলে সহযোগিতা করছিলেন ওই পাঁচ শিক্ষক। ইউএনও হাফিজুর রহমান কেন্দ্র ‌পরিদর্শনে এসে এ দৃশ্য দেখে তাদের ৫০০ টাকা করে জরিমানা করেন। একই সঙ্গে নকল করার অপরাধে শাহিদা আকতার নামে এক পরীক্ষার্থীকে বহিষ্কার করেন তিনি।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।