ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বশেমুরবিপ্রবিতে আইপ্লাস ওয়ান রাইটার্স ক্লাবের কর্মশালা

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৬
বশেমুরবিপ্রবিতে আইপ্লাস ওয়ান রাইটার্স ক্লাবের কর্মশালা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অনুষ্ঠিত হলো টেকনিক্যাল আসপ্যাক্টস অব ফরমাল রাইটিং শীর্ষক কর্মশালা।

 

রোববার (২৪ মার্চ) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের অন্যতম ক্লাব আইপ্লাস ওয়ান ক্লাবের অঙ্গসংগঠন আইপ্লাস ওয়ান রাইটার্স ক্লাবের উদ্যোগে বিশ্ববিদ্যালয় গ্যারেজ প্রাঙ্গণে কর্মশালাটি অনুষ্ঠিত হয়।


 
আইপ্লাস ওয়ান রাইটার্স ক্লাবের সাধারণ সম্পাদক শাকিলা মুক্তার উপস্থাপনায় কর্মশালায় শিক্ষা ও অনুশীলনমূলক বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের শিক্ষক ও আইপ্লাস ওয়ান ক্লাবের চেয়ারম্যান জুবাইর আল মাহমুদ ও মো. রাকিবুল ইসলাম।

অনুষ্ঠানের দ্বিতীয় অংশে খাবার বিতরণের পাশাপাশি উপস্থিত শিক্ষার্থীদের পরিবেশনায় একটি সাংস্কৃতিক পর্ব অনুষ্ঠিত হয়।
পরে আইপ্লাস ওয়ান ক্লাবের কর্মীরা ক্লাবের ৭টি অঙ্গসংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন। সবশেষ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার মো. নাসিরউদ্দীন অনুষ্ঠানের জন্য কৃতজ্ঞতা জানান ও আইপ্লাস ওয়ান সোশ্যাল সার্ভিস ক্লাবের সদস্যদের ফুল দিয়ে স্বাগত জানান। এসময় আরও বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের শিক্ষক সুকান্ত বিশ্বাস।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।