ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রিকশাচালকদের মাঝে এনএসইউএসএসসি’র শরবত বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মে ৭, ২০১৬
রিকশাচালকদের মাঝে এনএসইউএসএসসি’র শরবত বিতরণ

ঢাকা: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় প্রায় ৪শ’ রিকশাচালকের মাঝে শরবত বিতরণ করেছে নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব (এনএসইউএসএসসি)।

প্রখর রোদের মধ্যেও সবার যাতায়াত সহজ করতে নিরলস পরিশ্রম করে যাওয়ায় রিকশাচালকদের প্রতি ভালোবাসার প্রমাণ স্বরূপ শনিবার (৭ মে) দুপুরে এ শরবত বিতরণ করা হয়।



এ বিষয়ে ক্লাবের প্রেসিডেন্ট হামিদ মুজতাবা সিদ্দিকি বলেন, নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের মূল উদ্দেশ্য হল সব সাধারণ মানুষের পাশে দাঁড়ানো। প্রচণ্ড শীতের সময় এ ক্লাব শীতবস্ত্র বিতরণ করে থাকে। এই গ্রীষ্মের সময়ও একই ধরণের উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি বলেন, রিকশাচালকরা নিরলসভাবে প্রখর রোদের মধ্যেও কাজ করে যাচ্ছেন আমাদের যাতায়াত সহজতর করার জন্য। এই কঠোর পরিশ্রমকে স্বীকৃত করার জন্য আমাদের ক্লাব তাদের শরবত পান করানোর উদ্যোগ নিয়েছে।

ক্লাব প্রেসিডেন্ট জানান, তাদের লক্ষ্য ছিল অন্তত ৪০০ রিকশাচালকের তৃষ্ণা মেটানো। সেজন্য ক্লাবের স্বেচ্ছাসেবকরা শনিবার দুপুর ২টা থেকে বসুন্ধরা আবাসিক এলাকায় শরবত বিতরণ করে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, মে ০৬, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।