ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

শতভাগ পাস মাইলস্টোন কলেজে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, মে ১১, ২০১৬
শতভাগ পাস মাইলস্টোন কলেজে

ঢাকা: মাইলস্টোন কলেজে এসএসসি পরীক্ষায় পাসের হার শতভাগ। এভাবে ধারাবাহিক সাফল্য ধরে রেখেছে রাজধানীর উত্তরা মডেল টাউনের এ শিক্ষা প্রতিষ্ঠানটি।

এবার এ কলেজ থেকে বাংলা ও ইংরেজি মাধ্যমে ১০০৯ শিক্ষার্থী এসএসসি পরীক্ষা দেন। এরমধ্যে জিপিএ-৫ পেয়েছেন ৬০৩ জন এবং এ গ্রেড পেয়েছেন ৪০৬ জন। জিপিএ-৫ প্রাপ্তির হার ৫৯.৭৬%।

বুধবার (১১ মে) সকালে এসএসসি ও সমমানের ফল প্রকাশ করা হয়। পরে কলেজের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিজ্ঞান বিভাগে ৮৪২ জন পরীক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছেন ৫৭৯ জন। এ গ্রেড পেয়েছেন ২৬৩ জন। বাণিজ্য বিভাগ থেকে ১৬৭ জন পরীক্ষার্থী অংশ নিয়ে ২৪ জন জিপিএ-৫ এবং ১৪৩ জন এ গ্রেড পেয়েছেন।
 
এদিকে মাইলস্টোন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম জানান, ধারাবাহিকতা বজায় রেখে প্রতিটি বোর্ড ও পাবলিক পরীক্ষায় সাফল্য অর্জন করেছে।

‘আমাদের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবকরা সারাবছর কঠোর পরিশ্রম ও সমন্বিত প্রচেষ্টার মধ্যমে আমাদের এ সাফল্য অর্জন। ’

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, মে ১১, ২০১৬
আরআইএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।