ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

তিন গুণী ব্যক্তিকে সম্মাননা দেবে নজরুল বিশ্ববিদ্যালয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, মে ১২, ২০১৬
তিন গুণী ব্যক্তিকে সম্মাননা দেবে নজরুল বিশ্ববিদ্যালয়

ময়মনসিংহ: জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মজয়ন্তী উপলক্ষে নজরুল গবেষণা ও নজরুল সংগীতে অবদানের জন্য তিন গুণী ব্যক্তিকে সম্মাননা দেবে সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

তারা হলেন- গবেষণায় অবদান রাখার জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. মাহবুবুল হক, একই বিষয়ে দেশের বাইরে ভারতের আজহারউদ্দীন খান এবং সংগীতে অবদান রাখার জন্য শিল্পী খায়রুল আনাম শাকিল।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অফিসে এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহিত উল আলম।

উপাচার্য দফতরের উপ-পরিচালক (জনসংযোগ) এস. এম. হাফিজুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন সম্মাননা উপ-কমিটির সদস্য বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক এ এম এম শামসুর রহমান, পরিচালক (অর্থ ও হিসাব) ড. সুব্রত কুমার দে, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. হাবিবুর রহমান, এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. আশরাফ আলী সিদ্দিকী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ১২, ২০১৬
এমএএএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।