ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

সংশোধিত ফলাফলে পাস করলো আত্মহননকারী ছাত্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, মে ১৪, ২০১৬
সংশোধিত ফলাফলে পাস করলো আত্মহননকারী ছাত্র

বরিশাল: সদ্য ঘোষিত এসএসসি-২০১৬ পরীক্ষায় ফেল করার খবর শুনে আত্মহত্যা করেছিল বরিশাল উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সর্বোজিত ঘোষ (১৭)। কিন্তু শনিবার প্রকাশিত সংশোধিত ফলাফলে দেখা যায় সে জিপিএ ৪.৬৭ পেয়েছে।

এর আগে ১১ মে (বুধবার) এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় সর্বোজিত ঘোষ আত্মহত্যা করে। সে বরিশাল নগরের কাটপট্রি এলাকার বাসিন্দা ও স্বর্ণ ব্যবসায়ী শেখর ঘোষের ছেলে।

ফলাফল খারাপ করার খবর শুনে ওই দিন বাড়ি সংলগ্ন প্যারারা রোডের একটি নির্মাণাধীন বহুতল ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে সে আত্মহত্যার চেষ্টা চালায়। বেলা আড়াইটায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃতের বাবা শেখর ঘোষ বাংলানিউজকে জানায়, পরীক্ষার রেজাল্ট (ধর্মে ফেল করায়) খারাপ হওয়ার খবর জানতে পেরে সে এই আত্মহত্যার পথ বেছে নেয়। মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হলে কিছুক্ষণ পরেই চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

স্বজনদের আক্ষেপ বোর্ড যদি এ ভুল না করতো তাহলে হয়তো হৃদয়ের জীবনে এ পরিণতি হতো না।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, মে ১৪, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।