ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, মে ১৭, ২০১৬
জাবিতে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (১৭ মে) বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ডেইরি গেটে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ও জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি বলেন, দেশনেত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আজকের এই দিনে বাংলাদেশের আর্শিবাদ প্রত্যাবর্তন করেন। তার দেশে আসার মধ্য দিয়ে দেশ ও দেশের মানুষ পেয়েছে প্রকৃত মুক্তি।

কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল বলেন, আজকের এই দিনে নেত্রীকে শাখা ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি।

র‌্যালিতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মিঠুন কুন্ডু, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক ইশতিয়াক আহমেদ, সহ-সম্পাদক অনিক কুমার, শহীদ রফিক জাব্বার হল শাখা সভাপতি নওশাদ আলম অনিকসহ প্রায় চার শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মে ১৭, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।