ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বিজেমের ‘যোগাযোগ কৌশল ও গণমাধ্যম সম্পর্ক’ শীর্ষক কোর্স সমাপ্ত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, মে ১৭, ২০১৬
বিজেমের ‘যোগাযোগ কৌশল ও গণমাধ্যম সম্পর্ক’ শীর্ষক কোর্স সমাপ্ত

ঢাকা: বাংলাদেশ ইনস্টিটিউট অব জার্নালিজম অ্যান্ড ইলেক্ট্রনিক মিডিয়া (বিজেম) আয়োজিত ‘যোগাযোগ কৌশল ও গণমাধ্যম সম্পর্ক’ শীর্ষক পাঁচ দিনব্যাপী এক প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান হয়েছে।

শনিবার-১৪ মে ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ-পিআইবি’র মহাপরিচালক মো. শাহ আলমগীর।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পেশাগত দক্ষতা অর্জনের পাশাপাশি জনসংযোগ কর্মকর্তাদের গণমাধ্যমের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলতে হবে। আধুনিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতেও তাদের হতে হবে দক্ষ। তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং তথ্য প্রদানের উপরও গুরুত্বারোপ করেন।

বিজেমের নির্বাহী পরিচালক মির্জা তারেকুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাইম ব্যাংক বাংলাদেশ লিমিটেডের হেড অব করপোরেট অ্যান্ড পাবলিক রিলেসন্স মো. মনিরুজ্জামান, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির জনসংযোগ প্রধান ওবায়দুল্লাহ আল-জাকির এবং ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার (জনসংযোগ) নূর কামরুন নাহার।

প্রশিক্ষণ কোর্সটিতে বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ ব্যাংক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সংস্থার মোট ১৮ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। কোর্সটি পরিচালনা করেন দেশের খ্যাতিমান সাংবাদিক, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও জনসংযোগবিদরা।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, মে ১৭, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।