ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ইবি শিক্ষককে কুপিয়ে জখম, চিকিৎসককে হত্যা

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, মে ২০, ২০১৬
ইবি শিক্ষককে কুপিয়ে জখম, চিকিৎসককে হত্যা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইবি: এবার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সাইফুজ্জামানকে ‍কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

এ সময় ‍তার সঙ্গে থাকা ছানাউল্লাহ নামে এক হোমিওপ্যাথি চিকিৎসকে কুপিয়ে হত্যা করে তারা।

শুক্রবার (২০ মে) সকাল ১০টার কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের শিশিরমাঠ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ছানাউল্লাহ কুষ্টিয়া শহরের পূর্ব মজমপুর এলাকার মৃত মীর বজলুর রহমানের ছেলে। তিনি শিশিরমাঠ এলাকায় প্রতি শুক্রবারে বিনামূল্যে হোমিও চিকিৎসা দিয়ে আসছিলেন।

স্থানীয় সূত্র জানায়, সকালে মোটরসাইকেলে করে কুষ্টিয়া শহরতলীর মজমপুর থেকে বটতৈল থেকে শিশিরমাঠে যাচ্ছিলেন ওই শিক্ষক ও চিকি‍ৎসক।

শিশিরমাঠ এলাকায় একদল দুর্বৃত্ত তাদের পথরোধ করে এলোপাতারি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই চিকিৎসকের মৃত্যু হয়। স্থানীয়রা দ্রুত শিক্ষক সাইফুজ্জামানকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যায়।

কুষ্টিয়া সদর হাসপাতালের চিকিৎসক তাপস কুমার সরকার বাংলানিউজকে বলেন, তার জন্য চার সদস্যের মেডিকেল টিম করা হয়েছে। আমরা সাধ্যমতো চেষ্টা করছি। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে, দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইবির উপাচার্য অধ্যাপক ড. আবদুল হাকিম সরকার। এ সময় তিনি বলেন, সাইফুজ্জামানের জন্য ইবি প্রশাসেনর পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করা হবে।  

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, মে ২০, ২০১৬/আপডেট:
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।