ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রুয়েটের নিয়োগ পরীক্ষা স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, মে ৩১, ২০১৬
রুয়েটের নিয়োগ পরীক্ষা স্থগিত

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ১ ও ২ জুন অনুষ্ঠিতব্য নিয়োগ পরীক্ষা অনিবার্য কারণবশত স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) বিকেল সাড়ে ৫টার দিকে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. মো. মোশাররাফ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১ ও ২ জুন  কম্পট্রোলার, পরীক্ষা নিয়ন্ত্রক, চিফ ইঞ্জিনিয়ার ও চিফ মেডিক্যাল অফিসার ডেপুটি রেজিস্ট্রার, উপ-পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ), একাউন্টস অফিসার/বাজেট অফিসার, ডেপুটি চিফ মেডিক্যাল অফিসার ও সহকারী টেকনিক্যাল অফিসার (রসায়ন বিভাগ) পদে নিয়োগের নির্বাচনী পরীক্ষা (লিখিত/মৌখিক) অনিবার্য কারণবশত স্থগিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, উল্লেখিত পদে নিয়োগের নির্বাচনী পরীক্ষার সময়সূচি পরবর্তীতে সংশ্লিষ্ট সবাইকে চিঠি দিয়ে যথাসময়ে জানিয়ে দেওয়া হবে।

প্রসঙ্গত, এর আগে মঙ্গলবারের (৩১ মে) সব পরীক্ষাও আকস্মিক স্থগিত করে রুয়েট কর্তৃপক্ষ। সকালে পরীক্ষার্থীরা গেলে মৌখিকভাবে বিষয়টি জানিয়ে দেওয়া হয় তাদের।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, মে ৩১, ২০১৬
এসএস/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।