ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বগুড়ায় এনডিএফ-বিডির বিভাগীয় বিতর্ক উৎসব শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, জুন ৩, ২০১৬
বগুড়ায় এনডিএফ-বিডির বিভাগীয় বিতর্ক উৎসব শুরু

বগুড়া: বগুড়ায় ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশের (এনডিএফ-বিডি) আয়োজনে ‘মার্কেন্টাইল ব্যাংক দ্বিতীয় এনডিএফ বিডি রাজশাহী বিভাগীয় বিতর্ক উৎসব -২০১৬’ শুরু হয়েছে।

 

শুক্রবার (৩ জুন) সকাল পৌনে ১০টার দিকে বগুড়া জিলা স্কুলের মুক্তিযোদ্ধা শহীদ আমিনুল হক দুলাল অডিটোরিয়ামে এ উৎসবের উদ্বোধন হয়।

উৎসবের মিডিয়া পার্টনার অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক রজমান আলীর সভাপতিত্বে ও সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল আওয়াল সরদারের সঞ্চালনায় উৎসবে প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) মো. আশরাফ উদ্দিন।

এতে আরও বক্তব্য রাখেন, ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশের চেয়ারম্যান একেএম শোয়েব, বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রোকনুজ্জামান সোহাগ, মাসুদুর রহমান বাপ্পী, ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশের কো-চেয়ারম্যান তামজিদ হাসান প্রমুখ।

দিনব্যাপী মেধাবী ও তারুণ্যের এ উৎসবে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ সরকারি-বেসরকারি বাংলা ও ইংরেজি মাধ্যম স্কুল, কলেজ, মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয় থেকে এক প্রায় এক হাজার মেধাবী শিক্ষক, শিক্ষার্থী ও ডিবেট ক্লাব মডারেটররা উপস্থিত রয়েছেন।

উদ্বোধনী অনুষ্ঠান শুরু হওয়ার আগে জেলা প্রশাসকের নেতৃত্বে জিলা স্কুল প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, জুন ০৩, ২০১৬
এমবিএইচ/জিসিপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।