ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে আন্তঃবিভাগ ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জুন ৬, ২০১৬
জাবিতে আন্তঃবিভাগ ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্তঃবিভাগ ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (০৬ জুন) বিশ্ববিদ্যালয় জিমনেসিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

ব্যাডমিন্টন প্রতিযোগতায় ২-০ সেটে পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিক্স বিভাগের রাজিব উল হাসানকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের মাশুকুর রহমান।

মেয়েদের ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ২-১ সেটে ফার্মেসি বিভাগের মৌমিতাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ইতিহাস বিভাগের জয়া চাকমা।

অন্যদিকে টেবিল টেনিস প্রতিযোগিতায় ৩-২ সেটে ফার্মেসি বিভাগের আদনানকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের রিফাত।

মেয়েদের টেবিল টেনিস প্রতিযোগিতায় ইতিহাস বিভাগের জয়া চাকমাকে পরাজিত করে ৩-০ সেটে চ্যাম্পিয়ন হয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের নাহিমা।

খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য অধ্যাপক মো. আবুল হোসেন।

এ সময় প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক হোসনে আরা, শারীরিক শিক্ষা অফিসের পরিচালক মো. সিফাতুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জুন ০৬, ২০১৬
এমজেডআর/ এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।