ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

হল বন্ধের প্রতিবাদে জাবিতে ছাত্রলীগের মানববন্ধন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জুন ৯, ২০১৬
হল বন্ধের প্রতিবাদে জাবিতে ছাত্রলীগের মানববন্ধন ছবি- বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গ্রীষ্মকালীন ও ঈদের ছুটি উপলক্ষে ১৪ দিন হল বন্ধ দেওয়ার সিদ্ধান্তের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (০৯ জুন) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার ভবনের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান জনি বলেন, বিশ্ববিদ্যালয় মুক্ত চিন্তার জায়গা, যেখানে বিভিন্ন মতাদর্শের শিক্ষার্থীরা অধ্যয়ন করেন। সেখানে হল বন্ধের মত সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।

মানববন্ধনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি রাজিব আহমেদ রাসেল, শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক সুমনা বিশ্বাস, তাসনোভা রশিদ, তাহমিনা আক্তার তনু, জেনিফার এহসান জেভা, মাহফুজা হাসান ঈশিতা, ফজিলাতুন্নেসা হলের সভাপতি মৌমিতা গাঙ্গুলি, সাধারণ সম্পাদক খাদিজা ইয়াসমিন সুইটি, প্রীতিলতা হলের সভাপতি মেহের আফরোজ সোয়াদ, সাধারণ সম্পাদক আলিফা আহমেদ, জাহানারা ইমাম হলের সভাপতি ফাতেমাতুজ জোহরা চিনি, সাধারণ সম্পাদক রুম্পা সরকার, নওয়াব ফয়জুন্নেসা হলের সভাপতি সালমা আক্তার বিন্দুসহ শাখা ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

হল বন্ধের সিদ্ধান্ত থেকে সরে আসার জন্য প্রশাসনের প্রতি আহ্বানও জানান তারা।

গ্রীষ্মকালীন ও ইদুল ফিতর উপলক্ষে আগামী ১ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জুন ০৯, ২০১৬
টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।