ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বাকৃবিসাসের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, জুন ১৯, ২০১৬
বাকৃবিসাসের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।    

 

শনিবার (১৮ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের কনফারেন্স হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি মো. হাতেম আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, বাকৃবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আবুল হাশেম ও প্রক্টর অধ্যাপক ড. এ.কে.এম. জাকির হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন, সহকারী প্রক্টর ড. মো. আজহারুল ইসলাম ও অধ্যাপক ড. মো. আল-মামুন এবং সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আহাদ আলম শিহাব ও সিনিয়র মেম্বারসহ বাকৃবিসাসের সকল সদস্য।

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. আলী আকবর বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে তোমাদের ভূমিকা প্রশংসনীয়। বিশ্ববিদ্যালয়ের যেকোনো সংবাদ পরিবেশনায় তোমরা আরও সচেষ্ট হবে।

বাংলাদেশ সময়: ০৭৩৯ ঘণ্টা, জুন ১৯, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।