ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

সেন্ট জুডস ইন্টারন্যাশনাল স্কুলের পুরস্কার বিতরণী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৬
সেন্ট জুডস ইন্টারন্যাশনাল স্কুলের পুরস্কার বিতরণী

ঢাকা: ছাত্রছাত্রীদের ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো সেন্ট জুডস ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

শনিবার (১৮ জুন) কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা (প্রোগ্রাম) নওয়াজিশ আলী খান। তিনি কৃতি ছাত্র-ছাত্রীদের মধ্যে ক্রেস্ট এবং রিপোর্ট কার্ড বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে নওয়াজিশ আলী খান বলেন, নিজের মেধাকে বিকশিত করতে হলে স্ব-শিক্ষায় শিক্ষিত হতে হবে। শিক্ষার্থীদের জীবনের লক্ষ্যে পৌঁছানোর জন্য পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার আহ্বান জানান তিনি।

সেন্ট জুডস ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ ড. অগাস্টিন ক্রুজ সভাপতির বক্তৃতায় বলেন, শিক্ষার মানোন্নয়নে ছাত্রছাত্রী, অভিভাবক ও শিক্ষকদের একযোগে কাজ করতে হবে। তাহলেই ভাল ফলের পাশাপাশি জ্ঞানার্জন সম্ভব হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, স্কুলের সিনিয়র শিক্ষক ও অভিভাবকরা। বক্তারা বলেন, বর্তমান যুগ প্রতিযোগিতার যুগ। জীবনে মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তোলার জন্য লেখাপড়ার বিকল্প নেই।

স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, নৃত্য, সঙ্গীত, ফ্যাশন শো’র আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্লে-গ্রুপ থেকে দশম শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জুন ১৯, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।