ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাবির ইসলামিক স্টাডিজ বিভাগের অ্যালামনাই সম্মিলন ২৭ আগস্ট

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, জুন ২০, ২০১৬
রাবির ইসলামিক স্টাডিজ বিভাগের অ্যালামনাই সম্মিলন ২৭ আগস্ট ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইসলামিক স্টাডিজ বিভাগের প্রথম অ্যালামনাই সম্মিলন আগামী ২৭ আগস্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে নানান কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

সোমবার (২০ জুন) দুপুর ১২টায় বিভাগে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে সম্মিলন কমিটির আহ্বায়ক অধ্যাপক এফ এম এ এইচ তাকী লিখিত বক্তব্যে জানান, সম্মিলনে অংশ নিতে সাবেক শিক্ষার্থীদের ১৫০০ টাকা, জীবন সদস্য হতে ৬ হাজার টাকা ও বর্তমান শিক্ষার্থীদের ৮০০ টাকা ফি জমা দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

বিভাগের অ্যালামনাই অ্যাসেসিয়েশনের সঞ্চয়ী হিসাব নং-০২০০০০৮৬১৭৪১৬-তে ফি জমা দিয়ে নির্ধারিত ফরম পূরণ করতে হবে। সরাসরি বিভাগ থেকে বা বিভাগের নিজস্ব ওয়েবসাইট www.ru.ac.bd/isd থেকে ফরম ডাউনলোড করা যাবে।

গত ২৩ মে থেকে শুরু হওয়া রেজিস্ট্রেশন চলবে আগামী ৩১ জুলাই পর্যন্ত।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৭ আগস্ট সকাল ৯টায় বিভাগের সামনে সম্মিলনের উদ্বোধন ও শোভাযাত্রা বের করা হবে। ১০টায় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে মূল উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। পরে দুপুর আড়াইটায় স্মৃতিচারণ, সাড়ে ৪টায় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও কমিটি গঠন এবং সাড়ে ৫টা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিভাগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ বেলাল হোসেন, শিক্ষক অধ্যাপক আব্দুল লতিফ, অধ্যাপক মুহাম্মদ মাহবুবুর রহমান, অধ্যাপক মোহা. আশরাফ উজ জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুন ২০, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।