ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

সাংবাদিক সন্তোষ মন্ডলের মৃত্যুতে জাবিসাসের শোক

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, জুন ২১, ২০১৬
সাংবাদিক সন্তোষ মন্ডলের মৃত্যুতে জাবিসাসের শোক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সদস্য ও বিশিষ্ট সাংবাদিক সন্তোষ মন্ডলের আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস)।

মঙ্গলবার (২১ জুন) জাবিসাসের সভাপতি বেলাল হোসাইন রাহাত ও সাধারণ সম্পাদক মওদুদ আহম্মেদ সুজন স্বাক্ষরিত এক বিবৃতিতে এ শোক জানানো হয়।

এতে বলা হয়েছে, সাংবাদিক সন্তোষ মন্ডল দৈনিক আজাদীর পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে ১৯৯০-৯১ সেশনে জাবিসাসের সদস্য ছিলেন।
ছাত্রজীবন থেকেই তিনি একজন সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিক হিসেবে পরিচিতি লাভ করেন। তাঁর মৃত্যুতে জাতি একটি মূল্যবান সম্পদ হারালো। এই মৃত্যুতে‍ জাবিসাস পরিবার  গভীরভাবে শোকাহত।

সন্তোষ মন্ডল বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ১৬ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। কর্মজীবনে তিনি দৈনিক মুক্তকন্ঠ, চ্যানেল আই, দৈনিক সংবাদ, ডেইলি সান, রাইজিংবিডি.কম সহ দেশের বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন। গত সোমবার (২০ জুন) নিউইয়র্কে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আকস্মিক মৃত্যুবরণ করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুন ২১, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।