ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে সাংবাদিক মাহমুদুল হাসানকে সংবর্ধনা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জুন ২৩, ২০১৬
জাবিতে সাংবাদিক মাহমুদুল হাসানকে সংবর্ধনা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ছাত্র মাহমুদুল হাসান ভারতের পন্ডিচেরি বিশ্ববিদ্যালয়ের বৃত্তিলাভ করায় তাকে সংবর্ধনা দিয়েছে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস)।

তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সাবেক দপ্তর সম্পাদক এবং দৈনিক মানবজমিন ও দৈনিক বর্তমানের ক্যাম্পাস প্রতিনিধি ছিলেন।

বৃহস্পতিবার (জুন ২৩) বিকেল সাড়ে ৫টায় জাবি সাংবাদিক সমিতির কার্যালয়ে এক অনুষ্ঠানে তাকে সংবর্ধনা দেয়া হয়।

মাহমুদুল ভারতের পন্ডিচেরি বিশ্ববিদ্যালয়ে ইউনেস্কো-মনদজিৎ সিৎ গ্রুপের সাউথ এশিয়ান স্টাডিজ প্রোগ্রামে এমএ অধ্যয়নে যাচ্ছেন।

অনুষ্ঠানে মাহমুদুল হাসানের বিভিন্ন কর্মকাণ্ডের স্মৃতিচারণ করে সাংবাদিক সমিতির সভাপতি বেলাল হোসাইন রাহাত বলেন, ‘মাহমুদ উচ্চ শিক্ষার জন্য ভারত যাচ্ছে এটা আমাদের জন্য গর্বের বিষয়। বিশ্ববিদ্যালয়ের কর্মরত সাংবাদিকরা তাকে অনুকরণ করে আরো এগিয়ে যাবে। এ সময় তিনি তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

অনুষ্ঠানে সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মওদুদ আহম্মেদ সুজনের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, জাবি সাংবাদিক সমিতির সহ-সভাপতি সানা উল্লাহ মাহী, কোষাধ্যক্ষ সাইফ উদ্দিন আবির, দৈনিক বণিক বার্তার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি দিদারুল হক, সমকালের আরিফুল নেহাল,  ইত্তেফাকের আব্দুল্লাহ আল মামুন নিলয়, মানবজমিনের হাসান আল মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়:২১৫৮ ঘণ্টা, জুন ২৩, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।