ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

উপাচার্যের আশ্বাসে জাবির সিন্ডিকেট অবরোধ স্থগিত

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জুন ২৫, ২০১৬
উপাচার্যের আশ্বাসে জাবির সিন্ডিকেট অবরোধ স্থগিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) উপাচার্যের আশ্বাসে ৩৫তম সিনেট অধিবেশন অবরোধের কর্মসূচি স্থগিত করেছেন বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা।

শনিবার (২৫ জুন) দুপুর ১টার দিকে বাসভবনে সাংবাদিক প্রতিনিধিদের ডেকে এ আশ্বাস দেন উপাচার্য।

এ সময় তিনি বলেন, আগামীকাল রোববার (২৬ জুন) সকাল ১০টায় জরুরি সিন্ডিকেট ডেকে জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। এই প্রতিশ্রুতিতে সাংবাদিকরা পূর্বঘোষিত অবরোধ প্রত্যাহার করে নেন।

এ বিষয়ে সাংবাদিক নেতারা বলেন, আমরা উপাচার্যের আশ্বাসের পূর্বঘোষিত অবরোধ প্রত্যাহার করে নিয়েছি। আমগামীকাল (২৬ জুন) জরুরি সিন্ডিকেটে যদি আমাদের দাবি অনুযায়ী ব্যবস্থা নেওয়া না হয় তাহলে অবরোধসহ কঠোর কর্মসূচি নেওয়া হবে।

শুক্রবার (২৪ জুন) রাতে বিডিনিউজের জাবি প্রতিনিধি শফিকুল ইসলামের উপর হামলায় জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার জন্য উপাচার্যকে স্মারকলিপি দেন সাংবাদিকরা। স্মারকলিপিতে শনিবার দুপুর ১টার মধ্যে ব্যবস্থা না নিলে সিনেট অধিবেশন অবরোধের আল্টিমেটাম দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, জুন ২৫, ২০১৬
এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।