ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

মেধাবী শিক্ষার্থীদের সালেহা-ইমারত ফাউন্ডেশনের সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৬
মেধাবী শিক্ষার্থীদের সালেহা-ইমারত ফাউন্ডেশনের সংবর্ধনা

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলায় এ বছর এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে সালেহা-ইমারত চ্যারিটেবল ফাউন্ডেশন।

শনিবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার ভবানীগঞ্জ নিউমার্কেট চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

এসময় প্রধান অতিথি হিসেবে রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং বিশেষ অতিথি হিসেবে রাজশাহী উচ্চ মাধ্যমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটের অতিরিক্ত পরিচালক ড. অলীউল আলম, এনা গ্রুপের ব্যবস্থানা পরিচালক বেগম তহুরা হক, উপ-ব্যবস্থানা পরিচালক ড. মোসলেহ উদ্দিন, বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন আক্তার, রাজশাহী আদালতের সরকারি কৌশুলি (পিপি) অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন, রাজশাহীর হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অনীল কুমার সরকার ও র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আবুল কালাম আজাদ আগামীতে আরও কঠোর অনুশীলন ও অধ্যাবসায়ের মাধ্যমে শিক্ষার্থীদের তাদের ভবিষ্যত জীবন গড়ে তোলার পরামর্শ দেন।

এ বছর উপজেলায় এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩৭০ শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়। তাদের প্রত্যেকের হাতে ফাউন্ডেশনের পক্ষ থেকে সনদপত্র এবং শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয়।

এছাড়া সাধারণ, কারিগরি ও মাদ্রাসা পর্যায়ে সেরা শিক্ষা প্রতিষ্ঠানকেও পুরস্কৃত করা হয়।

সালেহা-ইমারত চ্যারিটেবল ফাউন্ডেশন ২০০৬ সাল থেকে বাগমারায় পিইসি, জেএসসি, এসএসসি, এইচএসসি ও সমমান এবং স্নাতক পর্যায়ে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে আসছে।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৬
এসএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।