ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে রবিউল স্মরণ সভা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৬
জাবিতে রবিউল স্মরণ সভা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: গুলশানে হলি আর্টিজান রেস্টুরেন্ট সন্ত্রাসী হামলায় নিহত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী এসি রবিউল ইসলাম ও আহত এডিসি মো. আব্দুল আহাদের স্মরণে দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ জুলাই) জাবির প্রাক্তন ছাত্রলীগ পর্ষদের পক্ষ থেকে দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয় জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।

জাবি শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মহিবুল্লার সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন জাবি প্রাক্তন ছাত্রলীগ পর্ষদের সাবেক সভাপতি আলহাজ মো. শামসুল হক।

সভাপতির বক্তব্যে মো. শামসুল হক রবিউলের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। একই সঙ্গে তিনি রবিউলকে জাতীয় বীর উপাধি দেওয়ার জন্য সরকারের প্রতি দাবি জানান।

এতে বক্তব্য রাখেন, জাকসুর সাবেক ভিপি ও বর্তমান সিনেট সদস্য আশরাফ উদ্দিন খান, সিনেট সদস্য মঈনুল হোসেন মিতুল, বিশিষ্ট পদার্থ বিজ্ঞানী অধ্যাপক এ এ মামুন ও অধ্যাপক এটিএম আতিকুর রহমান প্রমুখ

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৬
এএটি/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।