ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

দায়িত্ব নিলেন বাকৃবির নতুন ছাত্র বিষয়ক উপদেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৬
দায়িত্ব নিলেন বাকৃবির নতুন ছাত্র বিষয়ক উপদেষ্টা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: দায়িত্ব নিলেন ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) নতুন ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী।

 

রোববার (২৪ জুলাই) বিকেলে ছাত্র বিষয়ক উপদেষ্টার কার্যালয়ে বিদায়ী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান নতুন ছাত্র বিষয়ক উপদেষ্টার কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক, বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন হলের প্রভোস্ট ও প্রক্টোরিয়াল বডির সদস্যরা উপস্থিত ছিলেন।

নতুন ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের পোল্ট্রি বিজ্ঞান বিভাগের অধ্যাপক। তিনি পশু পালন অনুষদের ডিন, ডিন কাউন্সিলের কনভেনার ও হল প্রভোস্টের দায়িত্ব পালন করেন।

গত ৩০ জুন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর তাকে আগামী দু’বছরের জন্য ছাত্র বিষয়ক উপদেষ্টা হিসেবে নিয়োগ দেন বলে জানান বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দফতরের সহকারী পরিচালক দীন মোহাম্মদ দীনু।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৬
এমএএএম/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।