ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

জাবিসাসের নতুন সদস্য আহ্বান

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
জাবিসাসের নতুন সদস্য আহ্বান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস) ২০১৭ সালের জন্য সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য আহ্বান করেছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস) ২০১৭ সালের জন্য সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য আহ্বান করেছে।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মওদুদ আহম্মেদ সুজন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির গঠনতন্ত্রের পাঁচ ধারা অনুযায়ী আগামী ০৫ থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত সদস্যপদ নবায়ন ও নতুন সদস্যপদের জন্য আগ্রহীরা আবেদন করতে পারবেন। এজন্য সদস্যপদ নবায়নকারী এবং নতুন সদস্যপদ প্রত্যাশীদের অফিস চলাকালে অফিস সহকারী সাখাওয়াত হোসেনের (০১৭২৮০৯৪১৪১) কাছ থেকে নির্ধারিত ফি দিয়ে আবেদনপত্র গ্রহণ ও জমা দিতে হবে।

বিভিন্ন জাতীয় দৈনিক সংবাদপত্র, সংবাদ সংস্থা, অনলাইন পত্রিকা, টিভি চ্যানেল ও রেডিওতে কর্মরত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র প্রতিনিধিরা সমিতির সদস্যপদ লাভ করতে পারবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নতুন সদস্যপদ প্রার্থীকে আবেদনপত্রের সঙ্গে পত্রিকা থেকে পাওয়া নিয়োগপত্র বা পরিচয়পত্র, এক কপি পাসপোর্ট সাইজের ছবি এবং ওই পত্রিকায় স্বনামে প্রকাশিত কমপক্ষে ৩টি সংবাদ জমা দিতে হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
জিপি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।