ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

শিক্ষা

পাবলিক বিশ্ববিদ্যালয়ের অভাব পূরণ করছে ফেনী ইউনিভার্সিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
পাবলিক বিশ্ববিদ্যালয়ের অভাব পূরণ করছে ফেনী ইউনিভার্সিটি

ফেনী: ফেনী জেলা ও তার আশপাশের এলাকায় একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ের অভাব পূরণ করছে ফেনী ইউনিভার্সিটি।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সোনাগাজী বখতার মুন্সি শেখ শহীদুল ইসলাম ডিগ্রি কলেজের হল রুমে উচ্চ শিক্ষা বিষয়ক এক সেমিনারে বক্তারা একথা বলেন।

ফেনী ইউনিভার্সিটি ও বখতার মুন্সি ডিগ্রি কলেজের যৌথ আয়োজনে সেমিনারে প্রধান অতিথি হিসেবে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ফেনী ইনিভার্সিটির উপাচার্য, বিশিষ্ট মৎস্য বিজ্ঞানী ও শিক্ষাবিদ প্রফেসর ড. সাইফুদ্দিন শাহ।

মূল প্রবন্ধ উপস্থাপন করতে গিয়ে উপাচার্য বলেন, ফেনী ইউনিভার্সিটিতে যে সেমিস্টার ফি নেওয়া হয় তা অন্যান্য প্রাইভেট ইউনিভার্সিটির ফি-এর চেয়ে কম। আর বেসরকারি বিশ্ববিদ্যালয় হিসেবে আমাদের কিছু সামাজিক দায়বদ্ধতা আছে। দরিদ্র, সুবিধাবঞ্চিত অথচ মেধাবী, এমন শিক্ষার্থীরা যেন ঝরে না পড়ে, সেদিকে আমরা লক্ষ্য রাখি।

বখতার মুন্সি শেখ শহীদুল ইসলাম ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শাহ আলমের সভাপতিত্বে সেমিনারে ফেনী ইউনিভার্সিটির ট্রেজারার তায়বুল হক বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন।

ফেনী ইউনিভার্সিটির মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ও ছাত্র উপদেষ্টা মোহাম্মদ আবুল খায়েরের সঞ্চলনায় বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মো. সাঈদ হোসেন পারভেজ, সহকারী রেজিস্ট্রার (অ্যাকাডেমিক) সৈয়দ মুহিউদ্দিন হায়দার, বখতার মুন্সি শেখ শহীদুল ইসলাম ডিগ্রি কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
এসএইচডি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।