ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

শিক্ষা

কালকিনিতে কোচিং করানোর দায়ে দুই শিক্ষকের জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
কালকিনিতে কোচিং করানোর দায়ে দুই শিক্ষকের জরিমানা

মাদারীপুর: সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনার দায়ে মাদারীপুরের কালকিনি উপজেলার দুই শিক্ষককে ২০ হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম এ জরিমানা করেন।

অর্থদণ্ডপ্রাপ্ত শিক্ষকেরা হলেন-কালকিনি বালিকা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক মো. জালাল উদ্দিন (৪৩) ও কালকিনি সৈয়দ আবুল হোসেন একাডেমির ইংরেজি বিষয়ের শিক্ষক  সমতল গাইন (৪১)।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ মাদারীপুর ক্যাম্পের বিশেষ অভিযানিক দলের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, এসএসসি পরীক্ষা চলাকালে কোচিং সেন্টারের কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সরকার। নির্দেশনা মানা হচ্ছে কি না দেখতে মঙ্গলবার সকালে কালকিনিতে অভিযান চালায় র‌্যাব ও উপজেলা প্রশাসন। এ সময় সরকারি নিষেধ অমান্য করে কোচিং পরিচালনা করায় দুই শিক্ষককে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।