ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

শিক্ষা

ইংরেজি পরীক্ষায় সিলেট বোর্ডে বহিষ্কার ৩, অনুপস্থিত ৩৬৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
ইংরেজি পরীক্ষায় সিলেট বোর্ডে বহিষ্কার ৩, অনুপস্থিত ৩৬৭

সিলেট: সিলেট বোর্ডে ইংরেজি প্রথমপত্র পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় তিন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। আর পরীক্ষায় অনুপস্থিত ছিলো ৩৬৭ জন শিক্ষার্থী।

মঙ্গলবার (০৫ ফেব্রুয়ারি) পরীক্ষা শেষে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেটের পরীক্ষা নিয়ন্ত্রক কবির আহমদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

কবির আহমদ বলেন, এদিন সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষার (এসএসসি) ইংরেজি প্রথমপত্রের (আবশ্যিক) পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এবারের সিলেট বোর্ডের অধীনে ইংরেজি প্রথমপত্রে ৯৬ হাজার ১৫২ জন শিক্ষার্থীর মধ্যে ৯৫ হাজার ৭৮৫ জন পরীক্ষায় অংশ নেয়। অনুপস্থিত ছিলো ৩৬৭ জন। এছাড়া পরীক্ষায় অসদুপায় অবলম্বন করার তিন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

সিলেটের দক্ষিণ সুরমার মকন উচ্চ বিদ্যালয় কেন্দ্র, মৌলভীবাজারের নবীনচন্দ্র উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও সুনামগঞ্জের ধর্মপাশা জনতা উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে এ তিন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।