ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

শিক্ষা

বেতন বৈষম্য নিরসনের দাবিতে ফেনীতে শিক্ষকদের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
বেতন বৈষম্য নিরসনের দাবিতে ফেনীতে শিক্ষকদের মানববন্ধন মানববন্ধন, ছবি: বাংলানিউজ

ফেনী: ন্যায্যতার ভিত্তিতে বৈষম্য নিরসন ও ১১তম গ্রেড বাস্তবায়নের দাবিতে ফেনীতে মানববন্ধন করেছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা।

সোমবার (১১মার্চ) বিকেলে ৫টায় শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ছয় শতাধিক শিক্ষক-শিক্ষিকা অংশ নেন।

সহকারী শিক্ষক সঞ্জয় বিকাশ দাসের সভাপতিত্বে ও হুমায়ুন কবিরের সঞ্চালনায় মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শিক্ষক তৌহিদুল ইসলাম তুহিন, আশিষ দত্ত, নুরুল আলম,সিরাজুল ইসলাম,ফখরুল ইসলাম, শেখ ফরিদ শাহানা আক্তার, আবদুল্লাহ আল মামুন, সহদেব দাস, কিশোর চক্তবর্তী ও মো. ইউনুস।

বক্তারা বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী অবিলম্বে সহকারী শিক্ষকদের বিদ্যমান বেতন বৈষম্য নিরসনসহ ১১তম গ্রেড বাস্তবায়নের জোর দাবি জানান।

বক্তারা আরও বলেন, প্রাথমিক বিদ্যালয়গুলোতে সহকারী প্রধান শিক্ষকের পদ সৃষ্টি না করে একজন অফিস সহকারীর পদ সৃষ্টির জন্য দাবি জানান।  

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।