ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

পরীক্ষার্থী বহনকারী বাস দুর্ঘটনায় মন্ত্রীর দুঃখ প্রকাশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২০
পরীক্ষার্থী বহনকারী বাস দুর্ঘটনায় মন্ত্রীর দুঃখ প্রকাশ

ঢাকা: সাভারের ধামরাইয়ে এসএসসি পরীক্ষার্থী বহনকারী বাস খাদে পড়ে আহত হওয়ার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি শিক্ষার্থীদের সার্বিক খোঁজখবর নিয়েছেন এবং শিক্ষার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে ধামরাইয়ের বাটুলিয়া এলাকায় এ দুর্ঘটনা বলে জানান শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের।

পুলিশ জানায়, সাভারের আশুলিয়ার বাইপাইল থেকে এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে একটি বাস ধামরাইয়ের কুশুরা এলাকায় দু’টি স্কুলে (পরীক্ষা কেন্দ্রে) যাচ্ছিলো।

পরে বাসটি ধামরাইয়ের বাটুলিয়া এলাকায় পৌঁছালে চাকা বিস্ফোরিত হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় বাসে থাকা অর্ধশতাধিক শিক্ষার্থী আহত হয়। পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাইয়ের কালামপুর এলাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বাংলানিউজকে জানিয়েছেন আহতদের উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে তাদের পরীক্ষায় অংশগ্রহণ নিশ্চিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২০  
এমআইএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।