ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

মঠবাড়িয়ায় দাখিল পরীক্ষা কেন্দ্র থেকে ৫ শিক্ষককে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
মঠবাড়িয়ায় দাখিল পরীক্ষা কেন্দ্র থেকে ৫ শিক্ষককে বহিষ্কার

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় চলতি দাখিল পরীক্ষার দুটি কেন্দ্র থেকে পরীক্ষার্থীদের নকল করায় সহযোগিতা ও নৈর্ব্যক্তিক অভীক্ষার উত্তরপত্র ভরাট করে দেওয়ার অভিযোগে এক সুপারসহ পাঁচ পরিদর্শককে বহিষ্কারসহ দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে গণিত বিষয়ের পরীক্ষা চলাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস তাদের বহিষ্কারসহ অব্যাহতি দেন।

বহিষ্কারসহ অব্যাহতিপ্রাপ্তদের মধ্যে উপজেলার বাদুরা শেখ ফজিলাতুন্নেছা কামিল মাদ্রাসা থেকে কেন্দ্র কমিটির সদস্য সহ তিনজন ও পৌর এলাকার টিকিকাটা আ. ওয়াহাব মহিলা সিনিয়র মাদ্রাসা কেন্দ্রের দুই জন রয়েছেন।



বহিষ্কারসহ অব্যাহতিপ্রাপ্ত কক্ষ পরিদর্শকরা হলেন- শেখ ফজিলাতুন্নেছা কামিল মাদ্রাসার পরীক্ষা কমিটির সদস্য ও স্থানীয় নূরল-আলা-নূর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. রুহুল আমীন, দাউদখালী কামিল মাদ্রাসার শিক্ষক সাইদুর রহমান, তুষখালী এনএস দাখিল মাদ্রাসার শিক্ষক সুনির্মল মণ্ডল, ছোট শিংগা নেছারিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মো. আবদুল কাইউম ও জানখালী উলুবাড়িয়া দাখিল মাদ্রাসার শিক্ষক শামিম আহসান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস জানান, অভিযুক্ত কক্ষ পরিদর্শকদের বহিষ্কারসহ দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে কেন্দ্র সচিবদের সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে কক্ষ পরিদর্শকদের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।