ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

বগুড়ায় কর্মহীনদের খাদ্যসামগ্রী দিলো এপিবিএন স্কুল ও কলেজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, মে ৭, ২০২০
বগুড়ায় কর্মহীনদের খাদ্যসামগ্রী দিলো এপিবিএন স্কুল ও কলেজ

বগুড়া: বগুড়ায় করোনা ভাইরাসের কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবিলায় কর্মহীন ও অসচ্ছল অভিভাবকদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) স্কুল ও কলেজ।

বৃহস্পতিবার (০৭ মে) দুপুর সাড়ে ১২টার দিকে এপিবিএন প্যারেড গ্রাউন্ডে শারীরিক দূরত্ব নিশ্চিত করে সাড়ে তিনশ’টি পরিবারের মধ্যে উপহার হিসেবে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন বগুড়া ৪ এপিবিএন এর অধিনায়ক (পুলিশ সুপার) ও প্রতিষ্ঠানের সভাপতি জয়নুল আবেদীন।  

এসময় প্রত্যেক পরিবারের মধ্যে ৩০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল ও ১ লিটার খাবার তেল দেওয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরণের সময় প্রতিষ্ঠানের সভাপতি ও ৪ এপিবিএন অধিনায়ক (পুলিশ সুপার) জয়নুল আবেদীন বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সারাদেশে আমাদের পুলিশ বাহিনী সম্মুখভাবে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় সকলে যেন ভালো থাকে সে লক্ষে উপহারসামগ্রী নিয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছি।

বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ এটিএম মোস্তফা কামাল বাংলানিউজকে জানান, করোনা ভাইরাসের সৃষ্ট সংকটে সবাই কঠিন সময় পার করছে। তাই আমাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই প্রয়াস।

তিনি বলেন, আজকের খাদ্য সামগ্রী বিতরণে পাশাপাশি প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীদের ১ দিনের বেতন থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৭৫ হাজার ৭৫৮ টাকা দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ৪ এপিবিএন এর সহ-অধিনায়ক (পুলিশ সুপার) আবু সায়েম, অতিরিক্ত পুলিশ সুপার ফারহানা ইয়াসমিন, শিক্ষকদের মধ্যে থেকে কলেজ ইনচার্জ ও সহকারী অধ্যাপক মাহফুজুর রহমান জুয়েল, সহকারী প্রধান শিক্ষক গোপাল চন্দ্র রায়, সহকারী অধ্যাপক মোস্তফা কামাল, বদরুল আলম ও সিনিয়র শিক্ষক নাদিম আহমেদ পলাশ, আব্দুর রশিদ, মাছুম মিয়া।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, মে ০৭, ২০২০
কেইউএ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।