ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

ইবির মার্কেটিং বিভাগের নতুন চেয়ারম্যান শাহ আলম কবির

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২০
ইবির মার্কেটিং বিভাগের নতুন চেয়ারম্যান শাহ আলম কবির সহকারী অধ্যাপক শাহ আলম কবির প্রামাণিক

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মার্কেটিং বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে বিভাগের সহকারী অধ্যাপক শাহ আলম কবির প্রামাণিককে। আগামী তিন বছরের জন্য তাকে এ পদের দায়িত্ব দেওয়া হলো।

মঙ্গলবার (১৮ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মেয়াদ শেষ হলেও বিশ্ববিদ্যালয় প্রশাসনের নির্দেশে অতিরিক্ত দুই বছর মার্কেটিং বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যাপক ড. জাকারিয়া রহমান। কিন্তু মঙ্গলবার দুপুরে তিনি রেজিস্ট্রার বরাবর এ পদ থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন। তার আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে অব্যাহতি দিয়ে ওই বিভাগের সহকারী অধ্যাপক শাহ আলম কবির প্রামাণিককে চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়।

রেজিস্ট্রার দপ্তর সূত্র জানায়, ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. জাকারিয়া রহমানের হাত ধরে ২০১৫ সালের ১০ সেপ্টেম্বরে মার্কেটিং বিভাগের যাত্রা শুরু হয়। সেই সময় তিনি বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব পান। নিয়ম অনুযায়ী ২০১৮ সালের ১০ সেপ্টেম্বর তারা মেয়াদ শেষ হয়েছে। কিন্তু সেই সময় ওই বিভাগে কোনো সহকারী অধ্যাপক না থাকায় উপাচার্য পুনরায় তাকে চেয়ারম্যানের দায়িত্ব পালনের নির্দেশ দেন। এদিকে সর্বশেষ অনুষ্ঠিত সিন্ডিকেটে পদোন্নতি পেয়ে শাহ আলম কবির প্রামাণিক সহকারী অধ্যাপক হওয়ায় ড. জাকারিয়া পদ ছেড়ে দেন।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।