ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

বাকৃবিতে ‘হাসিমুখ’র নতুন কমিটি

বাকৃবি করসেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২০
বাকৃবিতে ‘হাসিমুখ’র নতুন কমিটি

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের ২০২০-২১ কার্যদিবসের নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন আ.ম. তাহের নোমান।

বুধবার (০২ সেপ্টেম্বর) হাসিমুখের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদে নাজিফা জাহিন অহনা ও নাঈম  আহম্মেদ ইব্রাহিম, সাংগঠনিক সম্পাদক পদে মাশশারাত মালিহা, সহ-সাংগঠনিক পদে শারিক আহমেদ, কোষাধ্যক্ষ পদে শারমিন ইসলাম তমা, দপ্তর সম্পাদক পদে নূরে জান্নাতী জেবা, উপ-দপ্তর সম্পাদক পদে রবিউল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রনি ইবনে মাসুদ, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক পদে মায়িশা তাবাসসুম ঐশী, যোগাযোগ ও সমন্বয়ক পদে রাকিব গাজী এবং ফটো ও মিডিয়া এক্সিকিউটিভ পদে উসামা ইবান ওহী মনোনীত হয়েছেন।

এছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে সুমাইয়া শাহরিন, মেহেদী হাসান, রিফা তাসনীম, অনামিকা পাল, রোকাইয়া রিয়া, সায়রা ইসলাম সাকী এবং নুশরাত জাহান মুনা মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, হাসিমুখের কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সহ-সভাপতি দুই বছর মেয়াদে মনোনীত হয়ে থাকেন। তাই নতুন কমিটিতে সভাপতি ও সহ-সভাপতির পদ পরিবর্তন হয়নি।

ভার্চুয়াল ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাসিমুখের প্রতিষ্ঠাকালীন সভাপতি অধ্যাপক ড. এ.এস মাহফুজুল বারি, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. ছোলায়মান আলী ফকির, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. ফরিদা ইয়াসমিন বারী ও সহ-সভাপতি অধ্যাপক ড. এনামুল হক এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ.কে.এম জাকির হোসেন, গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন এবং প্রক্টর অধ্যাপক ড. আজহারুল হক।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।