ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে শোক জানালো বুয়েট

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২০
আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে শোক জানালো বুয়েট আবরার ফাহাদ

ঢাকা: ছাত্রলীগ নেতাকর্মীদের নির্যাতনে প্রাণ হারানো বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী ছাত্র আবরার ফাহাদের পরিবারের প্রতি শোক জানিয়েছে বুয়েট।

মঙ্গলবার (৬ অক্টোবর) বুয়েটের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. ফোরকান উদ্দিন স্বাক্ষরিত এক শোকবার্তায় আবরার ফাহাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ শোক জানানো হয়।

শোকবার্তায় বলা হয়, ‘আমরা অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে অত্র বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের অকাল প্রয়াত মেধাবী ছাত্র আবরার ফাহাদের কথা স্মরণ করছি। বিগত ০৬ অক্টোবর, ২০১৯ দিবাগত রাতে এই বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলে অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক হত্যার ঘটনায় তার মৃত্যু হয়।

আবরার ফাহাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে তার শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে গভীর সমবেদনা জ্ঞাপন করছি এবং পরম করুণাময়ের নিকট অকাল প্রয়াত মেধাবী এই শিক্ষার্থীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। তার পরিবার-পরিজন যেন এই অপরিমেয় শোক সহ্য করতে পারেন এই জন্য মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করছি। ’

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২০
এসকেবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।