ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

টিকার রেজিস্ট্রেশন ছাড়া ক্যাম্পাসে প্রবেশ নয়: উপাচার্য

শাবিপ্রবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
টিকার রেজিস্ট্রেশন ছাড়া ক্যাম্পাসে প্রবেশ নয়: উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীরা টিকার রেজিস্ট্রেশন না করে ক্যাম্পাসে প্রবেশ করতে পারবেন না বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।

 

তিনি বলেন, বিশ্ববিদ্যালয় খুলে দিতে আমরা প্রস্তুত রয়েছি। বিশ্ববিদ্যালয় খুললে শিক্ষার্থীদের এক বা দুই ডোজ টিকা দিয়ে ক্যাম্পাসে প্রবেশ করতে হবে। অথবা টিকার রেজিস্ট্রেশন করা থাকতে হবে। যারা এখনো রেজিস্ট্রেশন করেনি তাদের আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে রেজিস্ট্রেশন করার নির্দেশ দেওয়া হয়েছে।

উপাচার্য আরও বলেন, যাদের এনআইডি নেই, তারা জন্মসনদ দিয়ে রেজিস্ট্রেশন করার সুয়োগ পাবে। এর জন্য আমরা ব্যবস্থা নিচ্ছি। তবে রেজিস্ট্রেশন ছাড়া কোনো শিক্ষার্থী ক্যাম্পাসে প্রবেশ করতে পারবে না।  

তিনি বলেন, আমরা বিশ্ববিদ্যালয় ও আবাসিক হল খুলে দিতে প্রস্তুত রয়েছি। হলসমূহের সংস্কার, উন্নয়নমূলক নানা কার্যক্রম প্রায় শেষের দিকে। তবে শিক্ষার্থীদের আবাসিক হলে উঠতে হলে বৈধতা থাকতে হবে। কোনো অবৈধ শিক্ষার্থী আবাসিক হলে থাকতে পারবেন না।   

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa