ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

কুবিতে গুচ্ছ পদ্ধতির পরীক্ষার্থী ৭ হাজার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
কুবিতে গুচ্ছ পদ্ধতির পরীক্ষার্থী ৭ হাজার কুমিল্লা বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

কুমিল্লা: গুচ্ছ পদ্ধতিতে অনুষ্ঠিতব্য ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক ভর্তি পরীক্ষায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কেন্দ্রে পরীক্ষা দেবেন সাত হাজার ২৬ জন শিক্ষার্থী।  

এর মধ্যে ‘এ’ ইউনিট ও ‘বি’ ইউনিটের পরীক্ষার্থী দুই হাজার ৫০৫ জন করে এবং ‘সি’ ইউনিটের পরীক্ষার্থী দুই হাজার ১৬ জন।

 

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) কুবির রেজিস্ট্রার ও বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. মো. আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আগামী ১৭ অক্টোবর (রোববার) ‘এ’ ইউনিট, ২৪ অক্টোবর (রোববার) ‘বি’ ইউনিট এবং ০১ নভেম্বর (সোমবার) ‘সি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। সবগুলো ইউনিটের পরীক্ষা দুপুর ১২টা থেকে দুপুর ১টার মধ্যে অনুষ্ঠিত হবে।

এছাড়া বিজ্ঞপ্তিতে ভর্তি পরীক্ষার প্রস্তুতিমূলক কাজে সংশ্লিষ্ট সব শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীকে সার্বিক সহযোগিতা দেওয়া ও দায়িত্ব পালনের জন্য আহ্বান করা হয়েছে।  

একইসঙ্গে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষ্যে ভর্তি পরীক্ষার দিনগুলোতে  বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতার জন্য অনুরোধ করা  হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa