ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

শিক্ষা

শাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক ওয়েবিনার সোমবার

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
শাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক ওয়েবিনার সোমবার

শাবিপ্রবি (সিলেট):  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) স্কুল অব ম্যানেজমেন্ট অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের উদ্যোগে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ক্যারিয়ার প্ল্যানিং ফর বিজনেস গ্র্যাজুয়েটস’ শীর্ষক ওয়েবিনার। আগামী সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে এটি অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় স্কুল অব ম্যানেজমেন্ট অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের ডিন অধ্যাপক ড. খায়রুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা প্রথমবারের মতো শিক্ষার্থীদের জন্য ক্যারিয়ার প্ল্যানিং বিষয়ক একটি ওয়েবিনার আয়োজন করেছি। এর মাধ্যমে শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনা দেওয়ার চেষ্টা করবো। তাদের দক্ষতা উন্নয়নের পাশাপাশি শাবিপ্রবির স্কুল অব ম্যানেজমেন্ট অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনকে দেশের সেরা বিজনেস স্কুল হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ আমাদের সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস দিয়েছেন।

বিভাগের শিক্ষার্থী সামিয়া ইসলামের সঞ্চালনায় ও অধ্যাপক ড. খায়রুল ইসলামের সভাপতিত্বে ওয়েবিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এছাড়াও আলোচক হিসেবে থাকবেন বেঙ্গল এয়ার লিফট লিমিটেডের নির্বাহী পরিচালক বাহাউদ্দীন মিয়া, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার অ্যান্ড প্লেসমেন্ট সেন্টারের পরিচালক অধ্যাপক ড. মো. খসরু মিয়া এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান।

ওয়েবিনারটি শাবিপ্রবির স্কুল অব ম্যানেজমেন্ট অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন অনুষদের ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa