ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

শিক্ষা

ইবির শেখ রাসেল হল ডিবেটিং সোসাইটির নেতৃত্বে রকি-আশিক

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
ইবির শেখ রাসেল হল ডিবেটিং সোসাইটির নেতৃত্বে রকি-আশিক আলী আরমান রকি-আশিকুর রহমান 

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শেখ রাসেল হল ডিবেটিং সোসাইটির ২০২১-২২ কার্যবর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আলী আরমান রকি এবং একই বর্ষের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের আশিকুর রহমান সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

বুধবার (২০ অক্টোবর) দুপুরে হলের প্রভোস্ট অধ্যাপক ড. রবিউল হোসেন এবং শেখ রাসেল হল ডিবেটিং সোসাইটির ২০২০-২১ কার্যবর্ষের সভাপতি শামিমুল ইসলাম সুমন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

১৬ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি পদে ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজজেন্ট বিভাগের মুন্না আলী, ফোকলোর স্টাডিজ বিভাগের মুখলেসুর রহমান সুইট এবং উন্নয়ন অধ্যয়ন বিভাগের ফুয়াদ হাসান মনোনীত হয়েছেন।  

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের মোছাদ্দিকুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক পদে অর্থনীতি বিভাগের ইজাজ মাহমুদ অনিক মনোনীত হয়েছেন।  

দপ্তর সম্পাদক আরবি ভাষা ও সাহিত্য বিভাগের সাইফুল্লাহ মাহাদী, বিতর্ক ও গবেষণা সম্পাদক অর্থনীতি বিভাগের নাজমুস সাকিব, তথ্য ও প্রচার সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের আবু তালহা আকাশ এবং শিক্ষা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের রাজু আহমেদ।

এছাড়া সাহিত্য বিষয়ক সম্পাদক পদে বাংলা বিভাগের মুরাদ খান, অর্থ সম্পাদক পদে ফোকলোর স্টাডিজ বিভাগের মাহমুদুল হাসান, কার্যনির্বাহী সদস্য আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের তারেক রেজা খান, বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের আরাফাত রহমান ও বাংলা বিভাগের আলমগীর হোসেন মনোনীত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘন্টা, অক্টোবর ২০, ২০২১ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa