ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

১০ ডিসেম্বরের মধ্যে বার্ষিক ও প্রাক-নির্বাচনী পরীক্ষার ফল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
১০ ডিসেম্বরের মধ্যে বার্ষিক ও প্রাক-নির্বাচনী পরীক্ষার ফল ফাইল ছবি

২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বার্ষিক ও প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল ১০ ডিসেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশনা দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক স্বাক্ষরিত নির্দেশনা বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সব উপপরিচালকে পাঠানো হয়েছে।

 

এতে বলা হয়, ২০২২ শিক্ষাবর্ষে সরকারি ও বেসরকারি ( মহানগর ও জেলা পর্যায় ) মাধ্যমিক বিদ্যালয়ে ১ম শ্রেণি থেকে ৯ম শ্রেণি পর্যন্ত অনলাইন লটারির মাধ্যমে শিক্ষার্থী ভর্তির জন্য আগামী ২৫ নভেম্বর থেকে ৮ ডিসেম্বর পর্যন্ত ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের নিকট হতে আবেদন ফরম সংগ্রহ করা হবে। ১৫ ডিসেম্বর সরকারি মাধ্যমিক বিদ্যালয় ও ১৯ ডিসেম্বর ২০২১ বেসরকারি (মহানগর ও জেলা পর্যায়) মাধ্যমিক বিদ্যালয়ের আবেদনকৃত শিক্ষার্থীদের অনলাইন লটারির দিন ধার্য রয়েছে।  

এ কারণে সকল সরকারি ও বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বার্ষিক ও প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল আগামী ১০ ডিসেম্বরের মধ্যে প্রকাশ করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

বিষয়টি অতীব জরুরি বলে ওই নির্দেশনায় উল্লেখ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০১১৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
এমআইএইচ/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa