ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

শাবিপ্রবি ছাত্র ফ্রন্টে নতুন নেতৃত্ব

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
শাবিপ্রবি ছাত্র ফ্রন্টে নতুন নেতৃত্ব মো. রাজু শেখ ও তারভীর রহমান

শাবিপ্রবি (সিলেট): সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখার ১২তম আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।  

কমিটিতে মো. রাজু শেখকে আহ্বায়ক এবং তানভীর রহমানকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

শুক্রবার (১৯ নভেম্বর) রাতে সংগঠন থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- চলাপ্রু মারমা, সামিউল এহসান ও ইউশা রশিদ।

বিজ্ঞপ্তিতে থেকে জানা গেছে, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ১২তম কাউন্সিল উপলক্ষে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ক্যাম্পাসের অর্জুনতলা থেকে একটি মিছিল বের করা হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, গুচ্ছ ভর্তি পরীক্ষায় ভর্তির নামে বাণিজ্য করা হচ্ছে। এতে শিক্ষার্থীদের কাছ থেকে দুইবার ভর্তির আবেদন ফি নেওয়া হচ্ছে। এটি সম্পূর্ণ বাণিজ্যিক চিন্তা ভাবনা। তাই আমরা দ্বিতীয় মেয়াদের ভর্তির আবেদন ফি বাতিলের জোর দাবি জানাচ্ছি। বাংলাদেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে ব্যবসায়িক প্রতিষ্ঠানে পরিণত করা হয়েছে। তাছাড়া করোনাকালীন সময়ে ক্যাম্পাসে গাছ কাটা, পরিবহন সংকট, টং উচ্ছেদ করাসহ শিক্ষার্থীদের বিভিন্নভাবে হয়রানিমূলক কর্মকাণ্ড করা হয়েছে। আমরা দ্রুত এ সমস্যার প্রতিকার চাই।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa