ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

ইবির আরও দশ প্রশাসনিক পদে নতুন মুখ

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
ইবির আরও দশ প্রশাসনিক পদে নতুন মুখ ...

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র-উপদেষ্টা, বঙ্গবন্ধু হল প্রভোস্ট ছাড়াও আরও দশ প্রশাসনিক পদে নতুন নিয়োগ দিয়েছে কর্তৃপক্ষ।  

রোববার (২৮ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার দপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির পরিচালক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. রুহুল কে এম সালেহ, দেশরত্ন শেখ হাসিনা হলের প্রভোস্ট হিসেবে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. শামসুল আলমকে নিয়োগ দেওয়া হয়েছে। তারা এক বছর এসব পদে দায়িত্ব পালন করবেন।

বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি পরিচালক পদে নিয়োগ পেয়েছেন ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. মনিরুজ্জামান। একই সঙ্গে অতিরিক্ত পরিচালক হিসেবে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম ও ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মহব্বত হোসেনকে নিয়োগ দেওয়া হয়েছে। তারা তিন বছরের জন্য এসব পদে নিয়োগ পেয়েছেন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরির অতিরিক্ত পরিচালক পদে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহোযোগী অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল, একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. আজিজুল ইসলাম ও ইইই বিভাগের সহোযোগী অধ্যাপক ড. খালিদ হোসেন জুয়েল, আইসিটি সেলের সহকারী পরিচালক হিসেবে সিএসই বিভাগের সহোযোগী অধ্যাপক মুনতাসির রহমান ও আইসিই বিভাগের সহযোগী অধ্যাপক সাদেক আলী নিয়োগ পেয়েছেন। তারা এক বছর এসব পদে দায়িত্ব পালন করবেন।

এর আগে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা হিসেবে নিয়োগ পান হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলিনা নাসরিন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ পান ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মাহবুবুল আরফিন। তারা আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa