ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবি সাংবাদিক সমিতির সভাপতি নুরুজ্জামান, সম্পাদক নুর আলম

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
রাবি সাংবাদিক সমিতির সভাপতি নুরুজ্জামান, সম্পাদক নুর আলম সভাপতি নুরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক নুর আলম

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০২২-২৩ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। দৈনিক সমকালের প্রতিনিধি নুরুজ্জামান খানকে সভাপতি ও বিডি জার্নালের প্রতিনিধি নুর আলমকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে অবস্থিত সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি শাহীন আলম।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ তাপস কুমার সরকার (দৈনিক প্রথম আলো), সহ-সভাপতি-২ তৌসিফ কাইয়ুম (বাংলা ট্রিবিউন/ঢাকা ট্রিবিউন), যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর সবুর লোটাস (দৈনিক আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ (দৈনিক নয়া শতাব্দী), কোষাধ্যক্ষ সাইফুর রহমান (এনটিভি অনলাইন/রাইজিংবিডি.কম), দফতর সম্পাদক সোহানুর রহমান রাফি (ইউএনবি), প্রচার ও প্রকাশনা সম্পাদক আদিত্য রায় রিপন (দৈনিক উত্তরা প্রতিদিন), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মরিয়ম খাতুন পলি (আলোকিত সময়.কম), ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান আকাশ (বাংলাভিশন অনলাইন), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মামুন হোসাইন (বিডি ক্যাম্পাস.কম), কার্যনির্বাহী সদস্য-১ আসিফ আজাদ সিয়াম (বিডি সমাচার২৪.কম), কার্যনির্বাহী সদস্য-২ ইরফানুর রহমান তামিম (বাংলা মিরর.নেট) ও কার্যনির্বাহী সদস্য-৩ গোলাম রাব্বিল (সবুজবাংলাদেশ২৪.কম)।

এছাড়া কমিটির সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন শাহাবুদ্দিন ইসলাম, শামীম রেজা, সুব্রত গাইন। উপদেষ্টা-১ হিসেবে আছেন শাহীন আলম (দৈনিক দেশ রূপান্তর) ও উপদেষ্টা-২ রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট)।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইয়ুম।

এদিকে নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাবি প্রশাসন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাবি ছাত্রলীগ, প্রগতিশীল ছাত্র সংগঠনসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘন্টা, জানুয়ারি ২১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad