ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

চট্টগ্রামে ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, মার্চ ৩, ২০১২

চট্টগ্রাম: চট্টগ্রামে সেনাবাহিনী পরিচালিত ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিদ্যালয়ের খেলার মাঠে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের চেয়ারম্যান এবং সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের কর্নেল স্টাফ নাঈম আশফাক চৌধুরী।



শনিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ অনুষ্ঠানের বিষয়ে বাংলানিউজকে জানানো হয়েছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ অবসরপ্রপ্ত কর্নেল মোহাম্মদ কাশেম। এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য বেগম চৌধুরী আইনুন নাহার মুনা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি কর্নেল নাঈম আশফাক চৌধুরী বিগত বছর অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনী, জুনিয়র স্কুল সার্টিফিকেট এবং এসএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলে সন্তোষ প্রকাশ করেন।

তিনি বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের প্রশংসা করেন এবং তাদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। একইসঙ্গে পরীক্ষার ফলের এ ধারাবাহিকতা বজায় রাখার জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান। পরে তিনি কৃতী শিক্ষার্থীদের হাতে তাদের কৃতিত্বের স্বীকৃতি স্বরূপ স্মারক তুলে দেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
        
বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মার্চ ০৩, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa