ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

সোমবার থেকে বিএসবি’র ক্যারিয়ার কংগ্রেস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, মার্চ ৪, ২০১২
সোমবার থেকে বিএসবি’র ক্যারিয়ার কংগ্রেস

ঢাকা: বিএসবি ফাউন্ডেশন’র উদ্যোগে সোমবার থেকে শুরু হতে যাচ্ছে ক্যারিয়ার এন্ড নলেজ এনহানসমেন্ট কংগ্রেস ২০১২’। শিক্ষা সেমিনার এবং মূল্যায়ন নির্ভর তিন দিনব্যাপী এ মেলা চলবে আগামী ৭ মার্চ বুধবার পর্যন্ত।



গুলশান সার্কেল-২ এ অবস্থিত প্লট-২ এ ক্যামব্রিয়ান কলেজ অডিটোরিয়ামে মেলার আয়োজন করা হয়েছে।

খুবই গুরত্বপূর্ণ কিছু পেশা সম্পর্কিত ও সময়োপযোগী বিষয় নিয়ে ১৮টি সেমিনার অনুষ্ঠিত হবে এ ৩ দিনে।

সাংবাদিকতা, ব্যাংকিং, আইটি, নার্সিং, হসপিটাল, আইন, হোটেল এবং ট্যুরিজমসহ বিভিন্ন পেশা সর্ম্পকে ধারণাও দেওয়া হবে সেমিনারগুলোতে।

মেলায় দর্শনার্থীদের কানাডা, অস্ট্র্রেলিয়া, ইংল্যান্ড, জার্মানি, আয়ারল্যান্ড, সুইজারল্যান্ড এবং মালয়েশিয়ার শিক্ষা সর্ম্পকে জানার সুযোগও থাকবে। এসব দেশের ১১টি বিশ্বমানের বিখ্যাত বিশ্ববিদ্যালয় এবং কলেজের প্রতিনিধিরা কংগ্রেসে উপস্থিত থাকবেন।

গ্রামীণ আইটি লিমিটেড’র ডেপুটি জেনারেল ম্যানেজার, এটিএন বাংলা’র প্রোগ্রাম অ্যাডভাইজর, এক্সিম ব্যাংকের অ্যাসিসটেন্ট ম্যানেজিং ডাইরেক্টর, রেডিও টুডের ব্যবস্থাপনা পরিচালক  কংগ্রেসে বিভিন্ন সেমিনারে বক্তব্য রাখবেন।

এছাড়াও ইউনাইটেড হাসপাতাল, ঢাকা রিজেন্সি হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা বক্তব্য রাখবেন কংগ্রেসে।

সকল কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং এবং তাদের অভিভাবকরা বিনামূল্যে কংগ্রেসে অংশগ্রহণ করতে পারবেন।

কংগ্রেসে যেসব সেমিনার অনুষ্ঠিত হবে, সেগুলোর মাধ্যমে শিক্ষার্থীরা তাদের সঠিক পেশা বেছে নিতে এবং সে অনুযায়ী পরিকল্পনা নিতে পারবেন বলে আশা করছে বিএসবি ফাউন্ডেশন অ্যান্ড ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের সমন্বয়কারী আনিসুর রহমান আনিস।

কংগ্রেস সর্ম্পকে আরো বিস্তারিত তথ্য জানার জন্যে গুলশান সার্কেল-২ এ ২২ নং প্লটে বিএসবি গ্লোবাল নেটওয়ার্কে যোযোযোগ করার জন্যে অনুরোধ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২২০৭ ঘণ্টা, মার্চ ০৪, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa