ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

শিক্ষা

ঢাবির মৎস্যবিজ্ঞান বিভাগের ট্রাস্ট ফান্ড বৃত্তি পেলেন ১০ শিক্ষার্থী

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
ঢাবির মৎস্যবিজ্ঞান বিভাগের ট্রাস্ট ফান্ড বৃত্তি পেলেন ১০ শিক্ষার্থী

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মৎস্যবিজ্ঞান বিভাগের ‘প্রফেসর মোহাম্মদ শফি ট্রাস্ট ফান্ড’ ও ‘আমেনা-লতিফ মেমোরিয়াল ট্রাস্ট ফান্ড’র আওতায় বিভাগের ১০ শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া হয়েছে।

সোমবার (৮ আগস্ট) উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বৃত্তির চেক বিতরণ করেন।

 

অনুষ্ঠানে জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান, বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মনিরুল ইসলামসহ শিক্ষকরা উপস্থিত ছিলেন।

প্রফেসর মোহাম্মদ শফি ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন নিলুফা ইয়াসমিন, মো. আল জাহিদ, মো. শাফিউজ্জামান ও শাওন আহম্মেদ। আমেনা-লতিফ মেমোরিয়াল ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন মো. ইমরান খান, রূপেশ দাস, সংগীতা ত্রিপুরা, সুরাইয়া ইসলাম পিয়া, মো. ইমরান খান ও সাদিয়া নাবিলাহ।

অনুষ্ঠানে উপাচার্য আখতারুজ্জামান বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ শফির স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, তিনি ছিলেন পেশাদারিত্বের ক্ষেত্রে সব সময় যত্নশীল। স্বতন্ত্র মূল্যবোধ সম্পন্ন এই গুণী শিক্ষক বিভাগের ভবন তৈরিতে আর্থিক অবদান রেখেছেন। বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের আন্তরিক অভিনন্দনও জানান উপাচার্য।  

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২
এসকেবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa